আইটেল পি ৫৫ মোবাইল দাম কত | Itel P55 Price in Bangladesh

আজকে আমি আপনাদের সাথে যে মোবাইল নিয়ে কথা বলবো তা হলো  আইটেল  ব্র্যান্ডের মোবাইল। আইটেল বাংলাদেশে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছে। কারণ আইটেল ব্র্যান্ড মিট বাজেটে খুব ভালো ভালো ফোন বাজারে নিয়ে এসে গ্রাহকদের মন উজাড় করে নিয়েছে। তাই বাজারে এবার অফিসালি নতুন আরো একটি ফোন লাঞ্চ করলো আইটেল।

আইটেল পি সিরিজের নতুন আরও একটি ফোন আইটেল পি ৫৫ লাঞ্চ করছে। ফোনটি ডিজাইন দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি তার ফিচার। আর এই ফোনটির ডিজাইন যে কারো পছন্দের তালিকায় থাকাবে। তাই আপনাদের সুবিধার্থে  Itel P55 মোবাইলটির সঠিক দাম এবং বিভিন্ন তথ্য নিয়ে আলোচনা করা হলো:-

itel p55 price in bangladesh

হাইলাইট

নেটওয়ার্ক:

প্রযুক্তি হিসাবে এটিতে 2G, 3G, 4G নেটওয়ার্কের সবগুলি ব্র্যান্ড ব্যবহার করা হয়েছে।

ডিজাইন ও বডি:

লটির দৈর্ঘ্য 164 mm, প্রস্থ 76 mm এবং থিকনেস 8.4 mm। এই ফোনটির ওজন 190 গ্রাম। ফোনটির নিচের দিকে দেয়া হয়েছে 3.5 mm এর অডিও জ্যাক বটম ফায়ার স্পিকার ও মাইক্রো স্পিকার এবং ফোনটির মাঝ বরাবর পেয়ে যাবেন ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট দেয়া হয়েছে। আইটেল পি ৫৫ ফোনের ডান দিকে পেয়ে যাবেন ভলিউম আপডাউন বাটুন এবং ইনপিল্ট ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন

কালার:

আইটেল পি ৫৫ মোবাইলটি বাজারে ৪ টি রঙে পাওয়া যাচ্ছে Aurora Blue, Brilliant Gold, Moonlit Black, Starry Purple

ডিসপ্লে:

ফোনটিতে রয়েছে 6.6 ইঞ্চি আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন সমৃদ্ধ 16.7 color সাপোর্টেড পাঞ্চ হোল্ড  যুক্ত ডিসপ্লে । ডিসপ্লেটির 267 এর পিপিআই সহ 720x1612 পিক্সেলের রেজোলিউশন এইচডি প্লাস ডিসপ্লে ।

প্ল্যাটফর্ম:

ফোনে অ্যান্ড্রয়েড 13 কে অপারেটিং সিস্টেম  ব্যাবহার করা হয়েছে । এর প্রসেসর হিসেবে Octa-core (2x1.6 GHz Cortex-A75 & 6x1.6 GHz Cortex-A55) প্রসেসর ব্যাবহার করা হয়েছে। এর সাথে চিপসেট থাকছে Unisoc T606 (12 nm)  এবং জিপিউ Mali-G57 MP1 ব্যাবহার করা হয়েছে

র‌্যাম এবং রম:

আইটেল পি ৫৫ ফোনটিতে 4GB এবং 8GB LPDDR4X র‌্যাম ব্যবহার করা হয়েছে এবং রম ব্যবহার করা হয়েছে 128GB এবং 256GB আপনার যদি আরও বেশি রম ব্যবহারের প্রয়োজন হয় তাহলে আপনি এসডি কার্ড ব্যবহার করতে পারবেন।

ক্যামেরা:

আইটেল পি ৫৫ ফোনের পিছনে দুই ক্যামেরা ব্যবহার করা হয়েছে মেইন ক্যামেরা হিসেবে 50 MP মেগাপিক্সেল এবং 0.08 MP মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি তুলতে পারবেন এবং সর্বোচ্চ 1920 x1080 @ 30 fps ভিডিও রেকর্ড করতে পারবেন । এছাড়া এর সেলফি ক্যামেরা হিসেবে সামনে রয়েছে 8 MP মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যার সাহায্যে আপনি সুন্দর মানের ছবি এবং সেলফি তুলতে পারেন। আপনি সামনের ক্যামেরা দিয়ে সর্বোচ্চ 1280x720 @ 30 fps ভিডিও রেকর্ড করতে পারেন।

সংযোগ:

আপনি আইটেল পি ৫৫  ফোনটিতে সংযোগ হিসেবে Wi-Fi, hotspot, Bluetooth, GPS, USB Type-C সহ দরকারি সবগুলো ফিচার পেয়ে যাবেন।

ব্যাটারি:

আইটেল পি ৫৫  মোবাইলটিতে নন-রিমুভয়্যবল লিথিয়াম পলিমার এর 5000 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।ফোনটি অল্প সময়ে সার্চ করার জন্য ব্যবহার করা হয়েছে 18W এর ফার্স্ট চার্জিং সুবিধা।


Itel P55 Price in Bangladesh | আইটেল পি ৫৫ মোবাইল দাম কত

বাংলাদেশে আইটেল পি ৫৫  মোবাইলের ৪/১২৮জিবি অফিশিয়াল দাম ৳১১,৯৯০ টাকা।

বাংলাদেশে রিয়েলমি সি ৫৫ মোবাইলের ৮/২৫৬জিবি অফিশিয়াল দাম ৳১৩,৪৯০  টাকা।


শেষ কথা:

উপরে আইটেল পি ৫৫ এর পুরো তথ্য এবং সঠিক দাম সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যদি আইটেল পি ৫৫ মোবাইলটি কিনতে চান তাহলে নিতে পারবেন। এই বাজেটে ভালো ফোন হতে পারে। তাই ফোন কেনার পূর্বে আইটেল ব্র্যান্ডের অফিশিয়াল শোরুম বা ওয়েবসাইট থেকে সর্বশেষ আপডেটেড দেখে নিবেন। কারন প্রতিনিয়ত মোবাইলের দাম কম বেশি হয়ে থাকে।

নবীনতর পূর্বতন